দ্বীনের পথে আও রে মানুষ নবীর পথে আও..
দুনিয়া আখেরে যদি শান্তি পেতে চাও।।


এই পথেতে চললে পরে কেই হয় না দুঃখী,
শান্তি আছে নির্ধারিত হবে তুমি সুখি....
তাই তো আগে সময় থাকতে পথ চিনিয়া লও।।


নবীর সাথে করো দোস্তি হাত মিলাও হাতে,,
কাজে আসবে ইহকালে আখের পুলসিরাতে,,
ইস্কের দরিয়ায় নবীর প্রেমের তরী বাও।।


নামায পড়ো  রোজা করো গুনা করাও মাপ,,
ভিন্ন পথে চলে যত করিয়াছ পাপ,,
সিজদায় পরে খোদার তরে তওবার হাত বাড়াও।।


সারা জীবন মরলে খেটে দুনিয়ার সুখ খুজি,,
এবার সময় থাকতে করিয়া লও পরোপারের পুঁজি,,
আজান হলে কর্ম ফেলে মসজিদে যাও।।