প্রত্যূষের আয়নায় প্রত্যহ মুখ আঁকা
প্রত্যহ নতুন মুখোসে মুখ ঢাকা
প্রত্যহ প্রাতঃ আয়োজন
প্রত্যহ নিজেকে
লকারে
রাখা


সকাল
দুপুর
বিকাল
সন্ধ্যাটাও
এক এক পোশাকে ঢাকা


শুধু মধ্যরাত বিবস্ত্র করে প্রত্যহ অন্ধকারে


তুমি রেখো না চোখ মধ্যরাতে
সব অন্ধকার উড়ে
যাবে ভীষণ
জোসনা
ঝড়ে


মধ্যরাতে এসো না, লজ্জা পাবে