চুম্বনে এসো সখা চুম্বনে এসো
সব ছাই উড়ে যায়
চুমায় চুমায় - চন্দন উষ্ণতায়
চুম্বনে এসো  সখা - ভেসে যাই কবিতায়।


ঘুম না এলে সখা ডেকো রাত চুম্বনে
এঁকে দেব দু'চোখে চুম
কবিতার ডানায় ঘুম
নিয়ে যাবে স্বপ্নের ভুবনে।


ঘুম ভেঙ্গে গেলে সখা ডেকো ভোর চুম্বনে
চুম্বনে জল - জলেই বল
দু'গেলাস চুম্বন পিয়ে
উঠবে জীয়ে - দেখ সত্য জীবন সন্তরণে।


দিনশেষে ডেকো সখা গোধুলি চুম্বনে
গোধুলি রাঙিয়ে দেব কপালে চুম্বনে -
কপালে চুম্বনে মুছে যায় দুঃখ-জ্বরা-ক্লান্তি
কপালে চুম্বনে মুছে যায় স্মৃতি - ধোয়াশার ভ্রান্তি।


চুম্বনে এসো সখা চুম্বনে এসো
সব ছাই উড়ে যায়
চুমায় চুমায় - চন্দন উষ্ণতায়
চুম্বনে এসো  সখা - ভেসে যাই কবিতায়।