ভালবাসা বিনা কিছু চাইনা তোমার কাছে,
আমার জ্বর হলে,রাত জেগে জলপট্টি দেবে ।
আসতে দেরি হলে, অস্হির অপেক্ষা করবে,
এত দেরি হল কেন? শাসাবে রেগে ।


আমার ছোট - খাটো ভুল ত্রুটি হলে,
ধরিয়ে দিবে, মধুর শাসন করার অধিকার
তোমায় আমি সেই কবে দিয়েছি!


ভালবাসা বিনা কিছু চাইনা,
তাই, তুমি পাশে থাকলে সারা জীবন
নির্দ্বিধায়, অনায়াসে পাড়ি দেব দুজনে মিলে ।


ভালবাসার মন সেই আগের মতই আছে,
যেদিন তোমায় আমি প্রথম দেখেছিলাম ।
ভালবাসা যে চির তরুন, অনন্ত যৌবনা,
বয়স যতোই হোক,তা যে কখনো কমে না ।


তাই, শুধু ভালবাসা চাই,
শুধুই ভালবাসা।


মে ০৭, ২০১৩ ইং ।