কবিতায় করেন কবি তারই ভাব প্রকাশ,
একজন যে গেছে চলে ভেঙ্গে সকল বিশ্বাস।
এভাবেই হয় একটি অপমৃত্যু ভালবাসার,
সম্পর্ক আর থাকেনা যখন সাথে তার।


আবেগী মন প্রতিবাদের স্বরে,
দিল যে জবাব কবির তরে।


কেন, কেন, কেন কবি?
অপমৃত্যু কেন হবে?
হৃদয়েতে তারই ছবি,
তাতে, ভালবাসাই যে রবে।


তাই, ভুলে যাওয়া যাবে না,
তা বলো তুমি যতই না।
দেখো,হৃদকম্পনও শুধু তার কথাই বলে,
এত সহজে তারে ভোলাবে তুমি কোন ছলে?


জুন ২৭, ২০১৩ ইং।