হৃদি,
তোমাকে একদিন বলেছিলাম, হৃদয় আছে যার
সে ই হৃদি!
সবার হৃদয় থাকে না!
নামটির যথার্থতা যেন,  তোমার কাছে পাই।
এটা তোমার কাছে একজন
শুভাকাঙ্খী হিসেবে চাওয়া।


আর, উগ্রতাই আধুনিকতা নয়!
কিছু মনে করো না, যেসব ছেলে বেশি পার্ট /
স্টাইল /পুসপাস করে,তাদের আমার
ভালো লাগে না!


ব্রেক আপ!!  
এসব কথাবার্তায় আমার প্রবল আপত্তি আছে।
ভালোবাসা কোন মাইন্ড গেম নয়!
এতো সহজ নয়!!
ভালোবাসা সব সময়ের জন্য!  


প্রকৃত ভালোবাসাই পারে মানুষ গুলোকে
স্বপ্ন দেখাতে,জীবনকে এগিয়ে নিতে।
বিপর্যয়ে সাহস জোগাতে।
সত্য ও ন্যায়ের পথে চলতে।
শত দুঃখেও মুখে এক চিলতে হাসি ফোটাতে।


জানি না, এলোমেলো কথাগুলো
কতটুকু ধারন করতে পেরেছ!
বিদায় বেলায়-
ভালো থেকো, হৃদি।


ইতি -
তোমার শুভাকাঙ্খী!


$$$♣♣♣♣♦♦♦♦$$
রচনাকাল-
২৮ মার্চ, ২০১৪ ইং।