রাজাকারের আস্ফালন আর


দেখবো কতোকাল


বীর বাঙালী নপংসুক আজ


বাংলার এমন হাল!



রাজাকার’র ক্ষমা করা


ছিলো বিশাল ভুল


চল্লিশ বছর পরেও জাতী


গুনছে তার মাশুল!!



নিজের হাতে খাল কেটে হায়


কুমির ডেকে আনি


বীর বাঙালী চল্লিশ বছর


টানছে ভুলের ঘানি।



আমার বাবা’র রক্তে কেনা


সোনার বাংলাদেশ


পাকি দালাল সোনার দেশে


কেমনে থাকেন বেশ??



এ কোন দেশে আছি আমরা


বাস করছি সবাই


পাকি জারজ দালাল আজো


করছে মোদের জবাই!!



চল্লিশ বছর পরেও ওরা


কোথায় পায় এ শক্তি


বাংলার তরুন, যুবা কেনো


ওদের করেন ভক্তি??



বিজ্ঞানের এ যুগেও যদি


তরুনরা হয় অন্ধ


সুখি সুন্দর দেশ গড়ার পথ


হয়ে যাবে বন্ধ।



তরুন যুবক জাগো আবার


একাত্তরের মতো


চলো এবার নিধন করি


পাকি দালাল যতো।।


……………………………………………..


স্বপ্নবাজ


১৬’ ফেব্রুয়ারী-২০১৩ইং