*** ডিজি-টাল, কাব্য, পর্ব-০২। ভালো না লাগলে গালাগালি জায়েজ করে দিলাম। হেলায় সুযোগ হারাবেন না............



ডিজিটাল এই বাংলায় এখন
চলছে দারুন খেলা
নিত্য নতুন খেলা দেখে
যায় চলে যায় বেলা।


হরতাল দেশের ক্ষতিকরে
সরকারেরই ভাষা
সরকার এখন হরতাল করে
লাগছে দারুন খাসা।


দেখতাম পুলিশ লিঠি হাতে
হরতালকারী হটায়
দেখছি এখন পুলিশ নিজেই
হরতালকারী পটায়!!(বাম/ভাম! দলগুলোর হরতাল)


টিয়ারসেল আর জল কামানে
থাকতো যুদ্ধের ভাব
এখন শুনছি আজব কথা
যুদ্ধ করা পাপ !!


বিবৃতিতে বলতো সরকার
হরতাল হইছে বিফল
সরকার এখন বলছে একি !
হইছে হরতাল সফল !!


একি আজব ডিজিটাল জুস
খেয়ে দেশটা টাল
বাংলাদেশের নেতাগুলো
সত্যি, খাসা মাল!


চলো সকল তরুন, যুবা
জঞ্জাল করি সাফ
ধুঁয়ে মুছে সাফ করে দেই
সোনার বাংলার পাপ।
………………………………………………………..
স্বপ্নবাজ
২০’ ডিসেম্বর-২০১২ইং