**ছোট সময়ের অখাদ্য......


বুকের মইধ্যে ক্যান যেন
মোচড় দ্যায়,
একটা কষ্ট গুমরাইয়া কান্দে
ক্যান কান্দে অমন কইরা?


আর হেই কষ্টে মানুষ ক্যান
চোক্ষের জলে ভাসে?
কষ্টের আগুনডা
চোক্ষের জলেও কি নিভতে পারেনা?


ক্যান নিভেনা আগুনডা?
তয়, মানুষ ক্যান ভাসবে ঐ
চোক্ষের জলে? ক্যান ভাসবে…..
…………………………………………….


স্বপ্নবাজ