দিনে রাতে সন্ধ্যা সাঝে
প্রতিদিনই হচ্ছে গুম
কেমন করে দেশের প্রধান
আরাম করে দিচ্ছে ঘুম!


প্যানেল মেয়র গুম হয়ে যায়
পরে থাকে তার গাড়ি
আম-জনতার সঙ্গে রাজা
নিলেন বুঝি খুব আড়ি!!


প্রতিদিনই হচ্ছে খালি
কতো মায়ের বুকখানি
দেশের প্রধান বুঝলোনা হায়
স্বজন হারার দুখখানি।
……………………………………………..


স্বপ্নবাজ
২৮’এপ্রিল-২০১৪ইং
গুলশান-২, ঢাকা।