পড়ন্ত বিকেলে দক্ষিনা জানালায়,
দারিয়ে থাকা একটি মেয়ে,
যার হরিনি চোখ,
মেঘ কালো চুল,
তাকিয়ে থাকে উদাসি হয়ে,
মায়াবি মুখ,
একটু তাকালে,
হারিয়ে যাই যেন,
অজানা পথে।
মিস্টি হাসিটা,
অচেনা মেয়েটির,
যেনও মুক্তা ঝরে,
মেয়েটিকে লাগে আমার,
বিশন ভালো,
জানিনা থাকে আমি,
বাসি কি ভালো।
সন্ধ্যা হয়ে এলে,
যায় হারিয়ে,
হৃদয়টা শূন্য করে,
আজও থাকে বলা হল না,
মেয়ে তোমাকে বাসি অনেক ভালো।