মুহাম্মাদ আবদুল হাই (বিপ্লবী কবি)

মুহাম্মাদ আবদুল হাই (বিপ্লবী কবি)
জন্ম তারিখ ২৯ জুলাই
জন্মস্থান নারায়ণগঞ্জ, বাংলাদেশ
বর্তমান নিবাস ঢাকা, বাংলাদেশ
পেশা শিক্ষকতা, ইমাম
শিক্ষাগত যোগ্যতা মুফতী
সামাজিক মাধ্যম Facebook  

নামঃ- মুহাম্মাদ আব্দুল হাই সাহিত্যিক ছদ্মনাম - সুলতান আল কাফী উপাধিঃ- বিপ্লবী কবি পিতাঃ- মোহাম্মদ আবদুল আউয়াল বর্তমান ঠিকানাঃ- বাড়ী নং ১৬ রোড ৫ ডি আইটি প্রজেক্ট, মেরুল বাড্ডা, ঢাকা। স্থায়ী ঠিকানাঃ- গ্রামঃ বানিয়াল মহেশপুর। পোস্ট অফিসঃ বাংলাবাজার। থানাঃ মুন্সিগঞ্জ। জেলাঃ মুন্সিগঞ্জ। জন্মঃ- ২৯ / ৭/ ১৯৯১ ইং। পেশাঃ- শিক্ষকতা, ইমাম। ধর্মঃ- ইসলাম। জাতীয়তাঃ- বাংলাদেশী, ( জন্মসূত্রে )। শিক্ষাগত যোগ্যতাঃ- জেনারেল শিক্ষাঃ- মাধ্যমিক, ( ২০১২ ইং) বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়। উচ্চমাধ্যমিক, ( ২০১৮ ইং) বাংলাদেশ উন্মুুক্ত বিশ্ববিদ্যালয়। মাদরাসা শিক্ষাঃ- মুফতী, ২০১৬ ইং দারুল ইফতা ওয়াল বুহুসিল ইসলামিয়া, সাভার, ঢাকা। দাওরায়ে হাদীস (মাওলানা), ( ২০১২ ইং ) বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ। কর্মস্থলঃ- শিক্ষক, জামিয়া কাসিমিয়া মহাখালী টি এন্ড টি কলোনী মাদরাসা, মহাখালী, ঢাকা। ইমাম, টেলিটক ( প্রজেক্ট ) অফিস, গুলশান ১, ঢাকা। গত ২০২১ এবং ২০২২ (দু'বছর) এর ২১ শে বইমেলায় কবির ১১ টি কাব্যগ্রন্থ প্রকাশিত হয়।

মুহাম্মাদ আবদুল হাই (বিপ্লবী কবি) ৩ বছর ৯ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে মুহাম্মাদ আবদুল হাই (বিপ্লবী কবি)-এর ২২৯টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
১৩/৪
১২/৪
৯/৪
৬/৪
৫/৪
৪/৪
৩/৪
২/৪ ১০
১/৪ ১৪
৩১/৩ ১২
৩০/৩
২৯/৩ ১০
২৮/৩ ১৬
২৭/৩ ১০
২৬/৩ ১৩
২৫/৩ ১৪
২৪/৩
২৩/৩
২২/৩
২১/৩
২০/৩ ১৩
১৯/৩
১৮/৩
১৭/৩ ১০
১৬/৩
১৫/৩ ১০
১৪/৩
১২/৩
১২/৩
১১/৩
১০/৩ ১২
৮/৩ ১০
৬/৩
৫/৩
৪/৩
৩/৩ ১০
২/৩ ১২
১/৩
২৯/২ ১০
২৮/২
২৭/২ ১২
২৬/২
২৫/২
২৪/২
২২/২
২১/২
১৯/২
১৮/২
১৭/২
১৬/২

এখানে মুহাম্মাদ আবদুল হাই (বিপ্লবী কবি)-এর ১টি আলোচনামূলক লেখা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
২৫/৬