কিছুই হবেনা দুনিয়ার কাজ করে,
কিছুই হবেনা দুনিয়ায় রাজ করে ।
এবার তুমি আখেরাতের চিন্তা করো,
এবার তুমি দুনিয়ার ভাবনা ছাড়ো ।
চলো যাই আল্লাহ্ র দাওয়াত দিতে,
চলো যাই আল্লাহ্ র হেদায়েত পেতে ।


যে কাজ করেছে আল্লাহ্ র রসুলরা,
যে কাজ করেছে রসুলের সাহাবারা ।
এসো যাই প্রত্যেকটা দেশের মাটিতে,
এসো যাই প্রত্যেকটা লোকের কাছেতে ।


সেই দ্বীনের দাওয়াত পৌঁছে দিতে,
সেই দ্বীনের রাস্তাতেই হারিয়ে যেতে ।
অচেনা অজানা না দেখা দ্বীপপুঞ্জেতে,
অচেনা অজানা না দেখা গ্রামগঞ্জেতে ।