কোন সকালে সূর্য তুই
কোন সকালের আলো
চোখ খুললেই হারিয়ে যাস
তবে , বাসিস কেন ভাল ?


মন মিলনের পবন তুই
হৃদয় আকাশের চাঁদ
তোর মাঝেতে বসত করি
পূর্ণ করিস মোর সাধ ।


হাওয়াই হাওয়াই ভেসে ভেসে
ছড়িয়ে পরে তোর সুরভি
কোন ঠিকানায় খুজি তরে
কোন বনেতে  মরি


খুজে পাই না তোরে আমি
লুকিয়ে আছিস কই
দেখা দে আমার চোখে
এমন করিস কেন সই ?


ভালোবাসি তোরে আমি
করে বুকে যতন ,
তুই যে আমার কইলজ্জা সখি
অমূল্য এক রতন ।