আমি তোমাকে মৃদু স্পর্শ করেছি
তুমি আমার হৃদয় স্পর্শ করেছ
আমি এক পৃথিবী ভালোবাসা দিয়েছি
তুমি সেই পৃথিবীর রানী ।
আমার জীবনের সমস্ত নীল
তোমার হাসির কাছে পারস্ত ,
আমি যখন তোমাকে ভাবি
তুমি আমার পাশে আসো ।
আমি যখন কথা বলি
তখন আমার মনে হয়
তুমি আমার সমস্ত কথা শুনছো ;
যখন বাতাস বয় , মনে হয়
আমার চুলে হাত বুলাচ্ছ তুমি ।
আমার হৃদয় আজ তোমার
হৃদয়ের স্পন্দন শোনে ,
তোমার নিঃশ্বাসের হাওয়া
আমার বুকে বয়ে যায় ।
বুঝে নাও তুমি আমার কে ,
আমার কোথায় বসত করো তুমি ?