আমার কোন যোগ্যতা নাই
তোমাকে ভালোবাসার ,
হয়তো কোন সুযোগ নেই
তোমার পাশে বসার ।
তুমি চাও না আমাকে
আমার সাথে থাকতে ,
অন্য কেউ আগেই পদধূলি
দিয়েছে তোমার মনেতে ।
মাফ করে দিও আমাকে
তোমাকে দেয়া কষ্টের জন্য
তুমি যা দিয়েছে এতেই
মুহূর্ত হয়ছে ধন্য ;
সুখ খুজে নিও
তোমার মনের মত করে
তবুও আমার ভালোবাসা
থাকবে শুধু তোমার তরে ।