হারিয়ে গেছি বৈশাখী ঝড়ে
কেঁদে যাই শুধু অঝোরে ,
কি করে কান্না লুকাই
তাই এখন বৃষ্টি চাই  ।
ভিজতে চাই আজ তোমার অনলে
জ্বলতে চাই সেই জ্বলনে
কেউ আসেনি কাছে বুঝতে ব্যথা
ভাবেনি আমি কত একা ।
সুখ - শান্তি , ভালোবাসা -প্রেম
জানি কবে এর মাঝে ছিলেম
পেয়েছি শুধু এক রাশ যন্ত্রণা
কোন ভুলে মাশুলে যে এই বেদনা ।
আমি আবার তোমার প্রেম চাই
একা আছি বলে তাই ,
একা একা থাকার চেয়ে ভাল
হে দুঃখ আমার সাথে চল  ।