অনেক ভালবেসে তোমায়
আমার মনে রেখেছিলাম তোমায়
ভুলেও ভাবিনি এভাবে হারিয়ে যাবে
ভুলেও ভাবিনি তুমি এভাবে কাদাবে ।


স্বপ্নেও দেখেনি কখনো এই দিন দেখবো
তোমার স্মৃতির আঁচলে দুঃখ খুঁজবো ,
অশান্ত দুচোখ আজ শুধু খোজে তোমায়
বুঝিনি কখনো অনুভব চাইবে তোমায় ।


হারিয়েই যদি যাবে কেন এসেছিলে ,
আর কেনই বা গেলেনা বলে ?
তবে কি তুমি কোন দুঃস্বপ্ন ছিলে্‌
নাকি দু হাত ভরে দুঃখ এনেছিলে ?


আজ আমি তোমায় স্বপ্নে দেখেছি
মনে আরও নতুন কষ্ট এঁকেছি
তাই তোমার স্মৃতি চারণে বসেছি
ভাবছি এখন, কেন তোমায় হারিয়েছি ?