গত রাতেও কেদেছি ঠিক
আগের রাত গুলোর মতো
তোমার দেয়া কষ্ট গুলো
শুধু কাদায় অবিরত ।
কেন যে তোমার ভালবেসেছি
কেন দিয়েছিলাম মন ঠাই
বিনিময়ে কি পেলাম আমি ,
এক হৃদয় পোড়া ছাই ।
রাত গুলো যে থমকে থাকে
কেন যে সকাল আসে না ,
ঘুম আমার পালিয়ে গেছে
আর তো প্রানে সহেনা ।
সরে গিয়ে তুমি ভালই আছো
হয়ে অন্যের প্রিয় সাথী,
আমি এখন দুঃখ কুড়াই
বসে যন্ত্রণার মালা গাঁথি ।
আমি চাই না আর তোমায়
এই মনেতে রাখ তে আর ,
তোমার স্মৃতি ছুড়ে দেই অন্ধকারে
ভুলে যেতে চাই সব বারেবার ।