যতই বলি চলে যাও
ততই আসো কাছে ,
যতই চাই সরে থাকো
তবুও আসতে চাও পাশে ।


কেন কর এমন তুমি
ভালবাসিনা , এটা কেন বোঝনা
তোমাকে আমি বন্ধু ভাবি
প্রেম প্রেয়সী ভাবিনা ।


এতই করি বকাবকি
এতই মারি ঝাড়ি
তবুও মেনেই নিয়েই বল
জান আমি তোমারি ।


আমি বুঝতে পারি তোমাকে
অনেক ভালোবাসো আমায়,
ভালবাসতে চাই না আমি
ভয় পাই,যদি হারিয়ে ফেলি তোমায় ।


তোমাকে সরিয়ে কেমনে রাখি
সেই ক্ষমতা ঈশ্বর দেয়নি আমায়
আমাকে তুমি জিতেই নিলে শেষে
আমার দম্ভের হল পরাজয় ।


তবে এসো প্রেয়সী , বুকে জড়াই
বাড়াও তোমার হাত
প্রেমের বাধনে বাধবো তোমায়
অবুঝ প্রেমিকা , পূর্ণ কর সাধ ।


উৎসর্গ ঃ আমার জীবনের নতুন প্রদীপ শায়না কে