তোমাকে ভালবাসি
এটা যদি হয় তোমার কাছে পাগলামি
তাহলে তোমাকে ছেড়ে চলে যাই
একা থাক তুমি ।
আমার প্রেম তোমার কাছে
একটা নতুন কৌতুকের মত
কষ্ট পেলাম , আর তুমি
তামাশা করলে শত ।
এই যদি হয় তোমার মনে
আমার জন্য ঠাই ,
তবে মনে রেখো তোমার পাশে
হয়তো আমি আর নাই ।
চেয়েছিলাম তোমাকে
এই একলা বুকে জড়াবো
তোমাকে ভালবেসে তোমার
সমস্ত দুঃখ নেভাবো।
তা আর হল না
তোমার ছলনার অভিনয়ে
কাদবে একদিন এই সময়ের জন্য
আমাকে আর পাবে না সেই সময়ে ।