মোজাহিদ

মোজাহিদ
জন্মস্থান সিলেট, বাংলাদেশ
বর্তমান নিবাস সিলেট, বাংলাদেশ
পেশা চাকুরী/টেকনেশিয়ান

সিলেট জেলার ওসমানী নগর উপজেলার কাইয়া কাইড় গ্রামে জন্ম কৃষক পিতার ঘরে। স্কুলে পড়ারত অবস্তায় পত্র পত্রিকাতে শিশু কিশোরদের পাতা পড়ে ছড়া কবিতার প্রতি মন আকৃষ্ট হয়। 1996 সাল থেকে 1999 সাল পর্যন্ত সিলেটের সব কটা পত্রিকায় লিখতাম নিয়মিত। সিলেটের সাপ্তাহিক যুগভারী পত্রিকায় ছড়া দিয়ে লেখা লেখি শুরু করি 1990’র দশকের শেষ দিকে।তারপর একে একে দৈনিক সিলটের ডাক, দৈনিক সিলেট বাণী, দৈনিক আজকের সিলেট সহ ঢাকা থেকে প্রকাশিত 'পদ্মা' পত্রিকায় নিয়মিত কবিতা ,গল্প, কলাম লিখতে থাকি এবং সে সময় জাতীয় কবি সংঘটন "অনুপ্রাস" এর বালাগঞ্জ থানা শাখার যুগ্ম সম্পাদক ছিলাম, নব দীপ্তি সাহিত্য সংসদ' বিশ্বনাথ এর সাহিত্য সম্পাদক এবং আদর্শ যুব সংঘে সহ সম্পাদক ছিলাম। মা বাবার দুঃখ কষ্টের ভার মাথায় তুলে অল্প বয়সে চলে আসি ওমানের মাস্কট শহরে, 1999 সালের নভেম্বর। প্রশংসার সাথে আজো কাজ করে যাচ্ছি। তারপর থেকে লেখা লেখি ছেড়ে দেই বা লেখা লেখির আর সময় খুঁজে পাইনি কর্ম ব্যস্ততার চাপে। কিন্তু বুক থেকে কবিতার প্রেম মুছে ফেলতে পারিনি একেবারে, তাই মাঝে মাঝে লিখবার চেষ্টা করতাম। বাংলা কবিতা ডট কম এর কাছে আন্তরিক ভাবে কৃতজ্ঞ।

মোজাহিদ ৬ বছর ৭ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে মোজাহিদ-এর ২৪০টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
১৯/৯
২০/৮
৪/১১
১৮/৬
২৭/৫
৩০/৮
২৯/৮
২০/৮
১৪/৮
১২/৮
৮/৮
২৭/৫
২১/৫
১৬/৫
১৩/৫ ১০
৮/৫
৩০/৪
২৬/৪
২৩/৪
২২/৪
২১/৪
২০/৪
১৬/৪
৭/৮ ১২
২৮/৫ ১০
২৪/৫ ১৬
২২/৫ ১১
১৬/৫
১১/৫ ১৪
৭/৫ ১১
৫/৫ ১২
৪/৫ ১৪
২৯/৪ ১০
২৭/৪ ১৬
১৭/৪ ১৮
১৫/৪ ১০
৯/৪ ২০
৭/৪ ১৫
৬/৪ ১০
৫/৪ ১০
৪/৪
৩/৪ ১২
২/৪ ১৮
৩০/৩
২৯/৩ ১৪
২৮/৩ ১২
২৫/৩ ১০
২৪/৩ ১৮
২২/৩ ১৪
১৬/৩ ১৪