তুমি জানতে চেয়েছ-আমার কাছে,
কবিতার ভাষা দিয়ে বুঝিয়ে।
     "সেই প্রেমের কবিতা"
     "লেখা কি শেষ হলো"
আপন মনে লেখে যাচ্ছ আমার তরে?


লেখা কি কোন দিন শেষ হতে পারে?
একটু চিন্তা-ভাবনা করে।


আমি যে লেখক-লেখে যাই আপন মনে।
কত কবিতা লিখি-নিজেও জানি না।


শুধু প্রেমের কবিতা লিখি না আমি,
লেখে যাই বাস্তবতার-রক্তক্ষরণ।
কিছু অশ্লীল ভাষা দিয়ে-নারীর দেহ।
তুলে ধরি ভিন্ন রকম রহস্য।


শালীনতা বিন্দু মাত্র ছোঁয়া নেই,
নেই কোন ভদ্রতা আমার কাব্যে।
ছুটে চলি গভীর থেকে গভীরে,
হারিয়ে যাই রহস্যের মাঝে।


আমার কবিতা গুলো পড়েছ
        "মূর্খ্য পাগল" "উষ্ণ পরশ"
        "রহস্য দেহ  " "উন্মাদ    "
        "বিদ্রোহ     "  "মুখোশের রূপ"
       "ডিপ্রেশন  "  "কল্পনা "
      "আত্মহত্যা"  " বিদায় পৃথিবী"
পড়ে দেখিও একবার,
নিজেকে ঠিক রাখতে পারবে না।
হারিয়ে যাবে মেঘের ভেলায়।।


তোমার কি এমনটা মনে হয়?
আমি শান্ত হতে পারবো কাব্য ছাড়া।
আমি কি থেমে যাবো?
বাস্তবতার মাঝে আবেগের লেখা।


আমি বেঁচে থাকতে চাই,#মূর্খ্য_মস্তিষ্ক
কাব্যের মাঝে-লেখার মাঝে।
মিশে যেতে চাই-সুরের মাঝে,
আলিঙ্গন করে তোমাদের মস্তিষ্কে।


আমি বেওয়ারিশ লাশের মত,
বেওয়ারিশ লেখক হয়ে
হারাতে চাই অশ্লীল তার মাঝে
রহস্য খুঁজে তোমার মাঝে।।।।


      ★অশ্লীলতা কবিতা★
         লেখকঃ মূর্খ্য পাগল
          তাং১৪:১২:২১