তোমায় নিয়ে হৃদয় স্বপ্ন দেখেনা
রংধনু সাতরঙে রাঙা এই কষ্ট জীবন
কষ্টগুলোর এলোমেলো যাতনা
অজান্তে চোখের অশ্র“ বির্সজন
তবুও মনটা তোমার গলে না
কাঠের পুতুলের মতো শক্ত করে গড়েছ
যদি ভাল না বাসতে কেন অভিনয়
মনটা কেন প্রথম দেখায় কেড়ে নিয়েছ
তাই বুঝি তোমার এই পরিনয়
সুখী হও তুমি তোমার ভূবনে
আমিও সুখী শুধু তোমার কারনে।