বয়স বেড়ে যতই হউক নারে জোয়ান
আমি এখনো চির যৌবনা তাজাপ্রাণ
৮১ বছরের বুড়ীর কথা শুনলে পেট যে যায় ফেটে
এখনো ঐ তরুনী রোড শো করে হাঁটে
বলেন তিনি কত হার্টথ্রব আসলো গেলো
আমার হৃদয় নেহাত নাকি পেলো
মনটা আমার বেসেছিল ভাল
দেখতে সে ছিলো অতি কাল
কিন্তু মনটা যে ছিল তার স্বচ্ছ পরিষ্কার
তাই না দেখে ভালবাসা করেছি আবিস্কার
বাসতাম আমি তাকে অনেক বেশী
তাইত আজ ৮১ বছরের বৃদ্ধােকশী
বৃদ্ধা হলেও একটা মন যে আছে
সঙ্গীহীনা হৃদয় িক বাঁেচ