আমার স্বপ্ন তুমি
তুমি আমার ভাবনা
তোমায় পাব আমি  
এই আমার ধারণা
দু:খ  দিয়ে নাও ভাসিয়ে  
যাও  চলে নীরবে কাঁদিয়ে  
হঠাৎ  তুমি এসেছিলে  
কিভাবে হারিয়ে গেলে
জানিনা কি  ছিল কি অপরাধ  
নেই  অভিমান নেই কোন ক্রোধ  
সুখী হও তুমি তোমার নিজে  
আকাশ নীলে তোমায়  পাব খুঁজে
দূর  হতে  দূর পথে চলে
হৃদয়  তবু তোমার কথা বলে
তোমায় পাব এই বিশ্বাস
হৃদয়ে  তপ্ত ব্যথার নি:শ্বাস
তুমি নেই বলে হৃদয় মরূভূমি
ভালবাসি আজ তোমায় আমি
একবার চেয়ে দেখ এই চোখে
ভালবাসা দগ্ধ পোড়া দু:খে
ক্ষত হৃদয়ে দিও না আর ব্যথা
জমানো শত কষ্ট কত ব্যথা
আমার স্বপ্ন তুমি
তোমায় পাব আমি।