স্বপ্ন নিয়েই জীবন আমার
স্বপ্ন নিয়েই খেলা
স্বপ্ন মাঝেই গড়ি
জীবন নামের মেলা


স্বপ্ন নিয়েই জীবন আমার
স্বপ্ন নিয়েই বসত বাড়ি
স্বপ্ন দিয়েই স্বর্গ পাড়ি
স্বপ্ন নিয়েই জীবন আমার
স্বপ্ন সাজাই রংধনু সাতরঙ
স্বপ্ন ছুয়েই নানারূপী ঢঙ
স্বপ্ন পায়না খুঁজে স্বপ্ন বাড়ি
স্বপ্ন নিয়ে গিয়েছে চলে
দূরদেশে দিয়ে আড়ি
গিয়েছে সে আসবে বলে


স্বপ্ন নিয়েই জীবন আমার
স্বপ্ন নিয়েই খেলা
স্বপ্ন মাঝেই গড়ি
জীবন নামের মেলা