ভালবাসা দিতে গিয়ে পেলাম তোমার উপহার
আঘাতে আঘাতে জর্জরিত করেছ বারেবার
বলবনা আজ এই ক্ষনে তোমায় আমি কিছু
কষ্টরা সঙ্গী হবে একদিন তোমার পিছু
বুঝবে তখন হৃদয় হারানোর তিক্ততা
ভালবাসা হারানো মানে জীবন পূর্ণ ব্যর্থতা
যখন অবুঝ হৃদয় খুঁজবে এই অভাগারে
থাকবে প্রেমিক শতহাত নির্জনে বহুদূরে
বুঝবে তুমি এই নীরব মনের আকুতি
বুঝনি এতদিন করেছ কি কত ক্ষতি
নীরবে ঘাতক হানেছে আঘাত প্রাণে
অনুভব এখন নি:শব্দে প্রতিটি ক্ষনে
আমি কতটুকু ব্যথা জমিয়েছিলাম এই বুকে
অনুভব করেনি হৃদয় কিংবা দেখেনি দুই চোখে
মনেতে তোমার স্তুপ্ত অহমের আর চোখ তো অন্ধ
হৃদয়ের জানালা থেকেও তোমার বন্ধ
তুমিহীন নির্জীব এই হৃদয়
ভালবাসাহীন মন অতি নিদর্য়
বারবার প্রেম পিপাসু গিয়েছি হৃদয় দ্বারে
এসেছি আমি ব্যথিত হৃদয়ে  শূন্যহাতে ফিরে।
নেই দু:খ নেই অভিমান এটাই প্রেমের উপহার  
তুমি শ্রেষ্ঠ প্রিয়তমা প্রেমিকা আমার ।