হৃদয়ের নীরব কুঠির হতে শুনি কার আহবান
বারবার মোহিত করে আমার বিদগ্ধ প্রাণ
ভূলেও আমি পা দেই সেই অন্ধকার গহীনে
রয়েছি আজও থাকব আজীবন তোমার সন্ধানে
পারিনা তোমায় আমি একমূহুর্ত ভূলতে
হৃদয়টা বাঁধা পড়েছে তোমার সাথে
জানিনা কোন অজানায় দিয়েছ তুমি পাড়ি
বুঝেছ ভূল ভেঙ্গেছ সম্পর্ক দিয়েছ আড়ি
যাও তুমি চলে দেবো নাকো বাধা
মনে রবে তুমি গহীনে নীরবে সবর্দা
আধো আলো তোমায় এখনো খুঁজি
ভূল জানলে বুঝলে আমায় বুঝি
যেমনভাব তুমি নই আমি তেমন
তোমার তরে ভালবেসে দিওয়ানা মন
আজ আমি খুঁজি না তোমায়
ভূলে গিয়েছি নিজেকে আমায়
খুঁজে ফিরে পাইনা আর তোমায় আমি
গহীনে নীরবে হারিয়েছ সেই তুমি
ছলনার কৌশলে ভালবাসা যার হৃদয়ে
অপূরনীয় ক্ষতি এই অমীমাংসিত প্রনয়ে
ভালবেসে যাকে দিয়েছ এই দেহমন
সে হয়ত ভালবাসা দিবে তোমায় অল্পক্ষন।