আজ আঁধারে ছেয়ে গেছে এই হৃদয়
নেই কেহ নীরবে একাকীময়
রাতের পাহাড়ে মুগ্ধমনে তোমার রূপে
দিলাম আজ এই দেহটাকে সঁপে
শরাব পেয়ালা নিয়ে রয়েছ কত অপ্সরা
দিচ্ছে ঢেলে আনমনে শত শরাব ধারা
তুমি আজ পেয়েছ আমায় আপন করে
সবর্স্ত্র বিসর্জন দিলাম ভালবাসার তরে
সবই আজ আঁধারে খেলায় তন্দ্রচ্ছন
দেহটা যেমন মনটা আর  বেশী বিচ্ছিন
আঁধারে আলো নেই তুমি পাশে
তবুও চাই যাও আমায় ভালবেসে।