তোমায় আমি কিছু বলতে চাই
কেন জানি হৃদয় আটকে যায়
হাড় পাজরের বৃত্তে।
তোমায় আমি ভালবাসা দিতে চাই
কিভাবে বলব সেই কথা
রয়ে যায় নীরবে গহীনে ।
তোমায় নিয়ে আমি হারাতে চাই
কেন জানি পা আটকে যায়
ইট পাথরের চারদেয়ালে।
সবই কেন হয় জানো তুমি
একটি শব্দ আর কিছু নয়
তোমার আমার দ্বিধা ।