হৃদয়ের ভালবাসা ছিল যার জন্য
সেই ছিলে তুমি প্রিয়তমা রাত্রি
সববাঁধন ছিন্ন করে হয়েছি বন্য
শুধু  চেয়েছি হতে তোমার সহ যাত্রী।
আধাঁরে আলো জালিয়ে এলে তুমি'
হৃদয় বিনিময় হয়েছি মগ্ন
তোমার প্রেমধারায় হারিয়েছি আমি
প্রণয়ের স্রোতে নেমেছে লগ্ন ।
চারিদিকে নেই কোন সাড়া
সবই নীরব নিশ্চুপ অতি
হারিয়েছে সব ভালবেসেছিল যারা
নিভে গিয়েছে আলোক জ্যোতি।
রাত্রির আঁধার হয়ে ছেয়েছে হৃদয় আকাশ
তবুও কি  রয়েছে তুমি হদয়ে মিশে
হাহাকার করে ওঠে হৃদয়ে দীর্ঘ শ্বাস
ভালবাসা খুঁজে ফিরে রাত্রির দেশে।