তোমার জন‌্য জমেছে এই মনেতে
হৃদয় নিংড়ানো একটু ভালবাসা
দুজনই যেন মিশেছি একই সাথে
ক্ষণে ক্ষণে উঁকি দেয় শত আশা।
তোমায় নিয়ে গড়ব সুখের ঘর
সেই ঘরেতে লাগবে হাওয়া সুখের
আদরে আদরে ভরিয়ে দিব রাত্রিভর
স্লান করব দুজন  রঙ্গীন জলের।
তোমার জন্য জমেছে  এই হৃদয়ে
ভালবাসার নানারূপী আশা
উড়বে তোমার কুন্তল দখিনা মলয়ে
এই তো হৃদয় নিংড়ানো ভালবাসা।