তোমায় ভেবে কেটেছে
কত নির্ঘুম রাত্রি প্রহর
তোমায় ভালবেসে
ঝরেছে প্রেমের বৃষ্টির অঝর ।
তুমি আমার হৃদয় আকাশে
রাতের চন্দ্র তাঁরার  আলো
অনুভব এই বুকে প্রতি নিশ্বাসে
রাত্রি আজ নির্ঘুম আধার কালো।
তোমায় ভেবে কেটেছ
কত নির্ঘুম  রাত্রি প্রহর
তোমায় ভালবেসে
হয়েছে হৃদয় কষ্টি পাথর