দৃষ্টির সীমানা  
যতদূর যায়
আমি চেয়ে থাকি
শুধু তোমায়
এক পলক দেখার জন্য ।
তুমি পাষান
তাই বলে আমিও কি ....
তোমার মতো হবো
আমি আমার মতো
ভালবেসেছি ভালবেসে যাব।
দৃষ্টির সীমানা
যতদূর যায়
ততদূর পযর্ন্ত
আমি তাকিয়ে থাকি
দেখা যায় কিনা পাষানীর মুখ।