কখন জানি তুমি আমায়
এক ভালবাসার বাঁধনে
বেঁধে ফেলেছ ।
আমি কিছু বলতে পারিনি
নিজের অজান্তেই পা দিয়েছ
তোমার প্রেমের ফাদে।
কিভাবে ফিরিয়ে দেই
এই সুযোগ যে নেই
আমার কাছে।
যখন তোমার
মায়াবতী মুখ ভেসে ওঠে
আমার দুচোখের মনি কোঠায়।
তুমি তো আমার
আমিও যে তোমার
এটাই বুঝি অসম প্রেম।