শেষ বিকেলের আলো
যখন বিদায় নেয়
এই নশ্বর পৃথিবীর মঞ্চ থেকে
তখন আর কিছুই করা থাকে না
শুধু চেয়ে থাকা
কখন তুমি আস।
আবার যখন সেই
শেষ বিকেলের আলো
চলে আসে এই পৃথিবীতে
সবই আগের মত হয়ে যায়
শুধু আমি পারলাম না আর পারব না
আগের মত হয়ে যেতে।