এই হৃদয় আজও
করে তোমার সাধনা
প্রাণে বাজে
কষ্টগাথা সুর ব‌্যঞ্জনা।
তোকে পাওয়ার আশায়
একটাই স্বপ্ন হৃদয়ে
জড়াব আদরে ভালবাসায়
রইব দুজন প্রেমের নিলয়ে।
এই হৃদয় আজও
করে তোমার সাধনা
সবই শুধু
তোমায় পাওয়ার আরাধনা।