সবকিছু ফুরিয়ে যাবে মন অনন্ত  যৌবন
নিঃশেষ হয় না তার স্বপন
সবকিছু হারিয়ে যাবে মন দীপ্ত
হৃদয়ে ভালবাসা সুপ্ত
সবকিছু ক্ষয়ে যাবে মন অমর
শেষ হয় না অপেক্ষোর প্রহর
সবকিছু রয়ে যাবে মন অনন্ত যৌবন
ভালবাসা  ধুয়ে নিবে কষ্ট প্লাবন।