১.মসজিদ মন্দির গির্জা এই হৃদয়
এখানেতে হল ভালবাসার পরিচয়
তোমায় আমি প্রতি মূহুর্তে দেখতে চাই
হৃদয়ের চেয়ে বড় কোন মন্দির কাবা নাই।
২.হৃদয় সেতো মসজিদ কিংবা মন্দির
তোমায় কাছে পেতে মনটা অধীর
ভালবেসে হৃদয়ের জানালা খুলে দাওনা
তোমায় ছাড়া আর কিছুই চাইনা
তুমি আমার হৃদয় প্রিয়া
শুধু তোমায় কাছে  পাওয়া
হৃদয়তো মসজিদ কিংবা মন্দির
টেউতে ভাঙেনা কোল মন-নদীর।