পাখির আছে যত কিচির মিচির
হৃদয়ে ভালবাসার বৃষ্টি বহে ঝিরঝির
শিল্পীর আছে যত শিল্প
আমার ভালবাসা নয় তো অল্প
চ্রন্দ্রের আছে যত আলো
হৃদয়ে প্রমের সূচনা হলো
নদীর আছে যত কলতান
প্রেমের স্রোতে  আমি বহমান
রাত্রির আছে যত অন্ধকার
রবির প্রেম  প্রয়োজন তোমার
প্রেমেতে আছে যত সুখ
নয়নে নয়ন রেখে দেখি তোমার মুখ।