ভালবাসা ভাললাগা আছে যত
ভালবেসে হৃদয় আনন্দে ক্ষত
প্রেম হয় নীরবে নিশ্চুপ একা
গহীনে যাওয়া প্রেমিকার সাথে দেখা
হৃদয় ভরে গেছে ভালবাসার ফুলে
পেয়েছি তোমায় ভালবাসি বলে
প্রেমকাননে ফুটে নানা ফুল
তোমার প্রেমের নেই কোন তুল
অনেক ত্যাগে তোমার হৃদয় পাওয়া
তোমার হাতে ভালবাসার ছোয়া
ভালবেসে দিব এ প্রাণ বলি
হৃদয়ে ফোটালে প্রেমের কলি।