ভিন্ন পথের পথিক আমি
ভালবাসতে আমায় তুমি
দূর অজানার পথে একা
আসতে তুমি করতে দেখা
দুজন আজ দুজনাকে ভূলে
কোথায় তুমি গেলে আজ চলে
প্রেমের পথে তুমি অন্যদিকে
ফিরিয়ে নিলে তোমার নিজেকে
ভালবাসতাম তোমায় আমি
আমায় ছেড়ে কোথায় তুমিগ