ভালবাসার জলন্ত প্রদীপ তাজমহল
প্রেমিকের চোখে অশ্রু জল
ভালবেসে চায়না কেউ কষ্ট বেদনা
দিলে তুমি মনে ব্যথা যাতনা
ভালবাসা মানে পুতুলখেলা
সময় গেলে করে অবহেলা
ভালবেসে গড়বো না কেউ তাজমহল
প্রেমিকের চোখে অশ্র“জল
এতো নয় সত্যি ভালবাসা
প্রেম এমনি মিথ্য্যের আশা
ভালবাসার প্রদীপ নিভে যায়
উপহার অবশিষ্ট যন্ত্রনায়।