সূর্য তার আলো দিয়ে যায়
আমার মন শুধু তোমায় চায়
চাঁদ তার জোছনা ছড়ায়
আমার হৃদয় চায়যে তোমায়
পাখি তার গান গেয়ে  যায়
তুমি আমার হৃদয় আঙিনায়
নদী তার  বয়ে যায়
তুমি  আমি এক মোহনায়
বিধাতার সৃষ্টি অপরূপ তোমায়
তোমার প্রেম পাগল করেছে আমায়।