তোমায় দেখে হাসে চন্দ্র সূর্য পূর্নিমা
তুমি আমার হৃদয় প্রিয়তমা
তোমায় নিয়ে স্বপ্ন বুনে হৃদয়
তুমি হীনা জীবন তো জীবন নয়
তোমার প্রেম হৃদয় জুড়ে
মন আমার প্রেমনানলে পুড়ে
তোমায় ছেড়ে ঘুম আসেনা দুনয়নে
ভাবি তোমায় শয়নে স্বপনে
তোমায় ছেড়ে বাচব কেমন করে
আমার মন শুধু তোমার তরে
তোমায় দেখে হৃদয়ে ওঠে স্বপ্ন জোয়ার
দাওনা খোলে হৃদয়ের সকল দোয়ার।