কোথায় ভালবাসা কোথায় প্রেম নয় বহুদূর
প্রেমিক প্রেমিকার হৃদয়ে  প্রেমসুর
ভালবাসা পেতে  যখন এই মন বলে
কষ্ট এসে দেখা দেয় ভালবাসার জলে
হদয়ে হয যুগলের ভালবাসা
তাদরে মাঝে থাকে  সুপ্ত আশা
তোমার রূপে এত অপরুপ সিগ্নধতা
প্রেমিকা তুমি ভুবনে  স্বাগতা
ভালবাসার  বন্ধনে আমায় জড়ালে
হৃদয়ে তুমি প্রেমেরঘুড়ি উড়ালে।