ভালবেসে প্রেমিক শাহজাহান গড়েছিল তাজমহল
আমি না হয় গড়ব তোমার তরে রক্তমহল
তুমি আমার প্রিয়তমা নিশি
তোমায় বাসি ভালো নিজের চেয়ে বেশী
ভালবেসে আদর দিলাম তোমায়
একটিবার জড়িয়ে ধর  আমায়
তুমি আমি দাড়িয়ে আড়ালে
তোমারপ্রেমে আমায় জড়ালে
থাকব দুজন প্রেমের বন্ধনে
ঘুরব আমি তোমার সন্ধানে।
কত জনই গড়েছে কত কীর্তি
শাহজাহান মমতাজ লাইলী মজনু ফরহাদ শিরি
অটুট রবে গো মোদের স্নেহ-প্রীতি
এগিয়ে যাব প্রেমেতে হৃদয় রশি ধরি।