তুমি আজ স্মৃতি এই হৃদয়ের পাতায়
সারাক্ষন থাক হৃদয়ের ভাবনায়
তুমি আজ চলে গেলে দূর নীলিমায়
প্রতিক্ষণ ছিলে জড়িয়ে এই ভালবাসায়
তুমি যখন আস  হৃদয়ের মোহনায়
সাথীহারা মন খুঁজে শুধূই তোমায়
তুমি ছিলে ছিল তোমার ভালবাসা
হৃদয়মরা ভাসে স্বপ্নের স্রোতের কত আশা
সবই ধ্বংশ হয়েছে কালের পরিক্রমায়
কিন্তু শেষ হয় আজ অবধি তোমার আশায়
অপেক্ষা না হয় করব আমি জীবনভর
অপরকে টানতে কাছে করলে আমায় পর
তুমি সেই ১৩৯৪৭০ নাম্বারের গাড়ীতে চড়া কেউ
মনমাঝে ওঠাও প্রেমের কত রঙের টেউ।