প্রেম হারানো কোন কাব্য
করেদিল আমায় অসভ্য
তোমায় নিয়ে যা ভাবি সবই কল্পনা
হয়েছিল শুধু কষ্টের শত জল্পনা
আজ আমি হলাম নিঃশেষ
হৃদয় ধ্বংশ সইল কষ্টক্লেশ
তোমায় দেখে ডুবেছিলাম ভালবাসায়
ইচ্ছে তোমার মনে মাতবে হাসির খেলায়
কেন ভালবাসা নিয়ে এসেছিলে হৃদয়মাঝে
আমি রয়েছি এখনো তোমার ভালবাসার খোজে
তুমি হয়ত ভূলে গিয়েছ সেই স্মৃতি
আজও  অক্ষত ভালবাসার প্রীতি।